বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশের সহযোগিতা চেয়ে ডিএমপিকে বিএনপির চিঠি

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মোঃ আব্দুস সালাম:

৯ ও ১২ ফেব্রুয়ারি ঢাকা মহানগর বিএনপি আয়োজিত পদযাত্রা কর্মসূচি পালনে পুলিশের সহযোগিতা চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশকে (ডিএমপি) চিঠি দিয়েছে দলটি। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপির পক্ষ থেকে ডিএমপি কমিশনার কার্যালয়ে চিঠি দিয়ে আসা হয়েছে।

ডিএমপি কমিশনারকে দেওয়া চিঠিতে বলা হয়- ১০ দফা দাবি আদায়ে লক্ষ্যে ঢাকা মহানগর (উত্তর-দক্ষিণ) বিএনপি আগামী ৯ ফেব্রুয়ারি গোপীবাগ ব্রাদার্স ক্লাব মাঠ থেকে শুরু হয়ে জাতীয় প্রেস ক্লাবে পদযাত্রা শেষ হবে। এ কর্মসূচির বিষয়ে আপনাকে অবহিত ও সার্বিক সহযোগিতার জন্য অনুরোধ করছি।

একইভাবে আগামী ১২ ফেব্রুয়ারি শ্যামলী ক্লাব মাঠ থেকে রিং রোড, শিয়া মসজিদ, তাজমহল রোড, নুরজাহান রোড, মোহাম্মদপুর বাসস্ট্যান্ড হয়ে বসিলা পদযাত্রায় সহযোগিতা চাওয়া হয় বিএনপির পক্ষ থেকে।

উল্লেখ্য, মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে ১০ দফা বাস্তবায়নের দাবিতে ঢাকায় আবারও দুদিনের পদযাত্রা কর্মসূচি ঘোষণা করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, বিএনপি শান্তিপূর্ণ কর্মসূচি পালন করে যাচ্ছে। কিন্তু সরকার প্রথম থেকেই উস্কানি দিয়ে সংঘাতময় পরিস্থিতি তৈরি করে দেশকে অস্থিতিশীল করতে চায়।

বিএনপির ইউনিয়ন পর্যায়ে কর্মসূচি দেওয়ার পর এখন আওয়ামী লীগ পাল্টা কর্মসূচি দিচ্ছে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *