শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেইসবুকে মিথ্যা অভিযোগের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

আজকের খবর। ব্রেকিং নিউজে।

ম.ব.হোসাইন নাঈম,স্টাফ রিপোর্টারঃ

নোয়াখালীর চাটখিল উপজেলায় দেলিয়াই বাজার সভাপতি ও ভূমিদস্যু মিজানুর রহমান কর্তৃক ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেম্বার বাবলু ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক
সাবেক মেম্বার জসিম এর বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অভিযোগ দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল-সমাবেশ ও মানববন্ধন করেছে বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসী।

শনিবার (১৮ফেব্রুয়ারী) বিকেল ৪:৪৫মিনিটে উপজেলার খিলপাড়া ইউনিয়নের হালিমা দীঘিরপাড়-চন্দ্রগঞ্জ আন্তঃসড়ক এলাকাবাসী ও বাজারের ব্যবসায়ীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাজারের মেইন রোড প্রদক্ষিন করে উত্তর বাজারে এসে প্রতিবাদ সমাবেশ করা হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মন্নান বাবুল, ইউনিয়ন যুগ্ম সাধারন সম্পাদক সাবেক মেম্বার জসিম উদ্দিন,
৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নূরনবী বাবুল, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেম্বার জাকির হোসেন বাবলু প্রমূখ।

আরো উপস্থিত ছিলো বাজারের ঔষধ ব্যবসায়ী ডাঃ জিয়া উদ্দিন, আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মনির হোসেন, মামুনুর রশিদ, আবুল হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বাজারের ব্যবসায়ীবৃন্দ।

বক্তারা বলেন বাজারের সভাপতি ও ভূমিদস্যু মিজানুর রহমানের সাথে তার আপন ভাই মরহুম নুরুল ইসলামের ছেলে সৈকত ইসলামের সাথে তাদের পৈত্রিক সম্পত্তি বন্টন নিয়ে বিরোধ চলছে। সম্পত্তি বন্টন নিয়ে মিজান তাল-বাহানা করছে। তাই সৈকত মিজানের দোকানে তালা ঝুলিয়ে দেয়। কিন্তু মিজান এটাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য ফেসবুকে স্টাটাস দেয় স্থানীয় আওয়ামীলীগের নেতা বাবলু মেম্বার, জসিম মেম্বারের বিরুদ্ধে। আমরা এ মিথ্যা ও বানোয়াট অভিযোগের বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ জানাই।

Spread the love