মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বের প্রতি আস্থা রাখুন: ভালুকায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ,ক,ম মোজাম্মেল হক এমপি ।

আজকের খবর। ব্রেকিং নিউজে।

ভালুকা (ময়মনসিংহ)প্রতিনিধি:

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম. মোজাম্মেল হক এমপি বলেছেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও ক্ষমতার উপর আস্থা রাখুন। তার হাত ধরেই বাংলাদেশ এখন পৃথিবীর মধ্যে রোল মডেল। তার বিচক্ষণ নেতৃত্বে বহিঃবিশ্বে বাংলাদেশ এখন প্রশংসা কুড়াচ্ছে।

বৃহস্পতিবার বিকালে ময়মনসিংহের ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নে শহীন শামছুদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের নব-নির্মিত একাডেমিক ভবন উদ্বোধন ও মেদুয়ারী ইউনিয়নের মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া প্রতিযোগীতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আরও বলেন, ‘বিএনপি বাংলাদেশকে মিনি পাকিস্তান বানাতে চায়। বাংলাদেশে থাকলেও তাদের টান এখনও পাকিস্তানের প্রতি। বিএনপি বঙ্গবন্ধুর হত্যাকারীদের ডেকে এনে পুরস্কৃত করেছে। তারা এখনও চায় বাংলাদেশকে পাকিস্তানে পরিণত করতে কিন্তু বাংলাদেশের সাধারণ জনগণ তা হতে দেবে না।
স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনুর সভাপতিত্বে ও শহীন শামছুদ্দিন উচ্চ বিদ্যালয়ের সভাপতি আক্তার হোসেন সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ও ড. শেলিনা রশিদ, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত পরিচালক সুলতানা রাজিয়া, উপজেলা নির্বাহী অফিসার (অ.দা.) সুমাইয়া আক্তার, উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি এড. শওকত আলী, থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার হারুনুর রশিন প্রমুখ।

Spread the love