সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি জামাত কতৃক দেশকে অস্থিশীল ও সহিংস রাজনীতি করার প্রতিবাদে আলীকদম যুবলীগের বিক্ষোভ মিছিল।

আজকের খবর। ব্রেকিং নিউজে।

আলীকদম(বান্দরবান) সমর রঞ্জন বড়ুয়া

আলীকদম বান্দরবান ২২ ফেব্রুয়ারি ২০২৩ খ্রীঃ বিকেল ৩. ০০ ঘটিকার সময় আলীকদম উপজেলা যুবলীগের উদ্যেগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়েছে।
পদযাত্রার নামে বিএনপি জামাতের সন্ত্রাস, সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া,জনগন ও পুলিশের উপর হামলার প্রতিবাদে এই প্রতিবাদ ও ভিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জামাল উদ্দিন।
বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আলীকদম উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি কামরুল হাসান টিপু সহ সভাপতি সমর রঞ্জন বড়ুয়া,আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদ সদস্য দুংড়িমং মহাজন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক,ফোগ্য মার্মা,সাংগঠনিক সম্পাদক ও নয়াপাড়া ইউয়নিয় পরিষদের চেয়ারম্যান এম কপিল উদ্দিন, উপজেলা যুবলীগের সহ সভাপতি আব্দুল মুবিন,সাধারণ সম্পাদক শফিউল আলমসহ আলীকদম উপজেলা যুবলীগ ও চার ইউয়নিয় যুবলীগের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ।
উক্ত প্রতিবাদ সভাও বিক্ষোভ মিছিলে বক্তরা বলেন বিএনপি জামাত সন্ত্রাস, সহিংস রাজনীতি পেট্রোল বোমা মেরে নিরহ মানুষ খুন,দেশে নৈরাজ্য ও জঙ্গিবাদ উত্তান, করে ও দূর্নীতি করে সমগ্র বিশ্বদরবারে বাংলাদেশের ভাবমূর্তি চরম ভাবে ভুলুন্ঠিত করে ছিল।
সে কারনে দেশের জনগন তাদের প্রত্যাখ্যান করেছে, জনগন আওয়ামীলীগ কে বিপুল ভোট দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় বসিয়েছে।
সুতরাং সরকারের কাজ হচ্ছে মানুষের জানমাল রক্ষা করার।
সরকার যখন দেশকে স্থিতিশীল ও উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই মৌলবাদী সংগঠন জামাত,বিএনপি দেশে আবার ও নতুন ভাবে সহিংস রাজনীতি ও দেশকে অস্থিশীল করার গভীর চক্রান্ত লীপ্ত আছে।
তাই কোন অবস্থা যেন দেশে সহিংস রাজনীতি, নৈরাজ্য ও দেশকে অস্থিশীল করতে না পারে তার জন্য যুবলীগ কে মাঠে থেকে মানুষের জানমাল রক্ষার ভুমিকা রাখতে আহবান করেন।

Spread the love