বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরামপুরেগলা কাটা মরদেহ উদ্ধার।

মোঃ মাসুদ রানা (মাষ্টার) দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুরে নিজ বাড়ির দরজার সামনে থেকে গলাকাটা অবস্থায় হাবিবুর রহমান হিটলার (৪৩) নামে এক সবজী ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

হিটলার বিরামপুর উপজেলা সদরের চাঁদপুর এলাকার মৃত মনছের আলীর ছেলে। পরিবার ও এলাকাবাসী জানায়, হাবিবুর রহমান হিটলার বিরামপুর পৌর শহরের বটতলি এলাকায় একটি সবজীর দোকান করতো।

প্রতিদিনের মত বুধবার রাতেও সে দেরি করে বাড়িতে ফেরে। রাতে খাবার খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পড়লে বাহিরের গেটে তালা দিতে যায় হাবিবুর। রাত ১২টার পর বাড়ির গেটের সামনেই দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে হাবিবুরের গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

বৃহস্পতিবার ভোরে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ এসে লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বিরামপুর থাকার অফিসার্স ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে। তবে খুনের প্রকৃত রহস্য উদঘাটনের জন্য পুলিশ মাঠে কাজ করছে। যত দ্রুত সম্ভব জড়িতদের আইনের আওতায় আনা হবে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *