শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরুদী দলের ডাকা অবরোধের প্রতিবাদে মাধবদীতে আওয়ামী লীগের অবস্থান কর্মসূচি।

মকবুল হোসেন মাধবদী নরসিংদী প্রতিনিধি

৫ নবেম্বর সকাল ৮ টা থেকে ঢাকা সিলেট মহাসড়কের মাধবদী বাসস্ট্যান্ডে অবস্থান কর্মসূচি পালন করে মাধবদী পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। পরে বিপুল সংখ্যাক নেতা কর্মী নিয়ে জামাত বিএনপির কর্মসূচির বিরুদ্ধে শ্লোগান দিয়ে মহাসড়ক প্রদক্ষিণ করে। মাধবদী পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাধবদী পৌরসভার মেয়র আলহাজ্ব মোশাররফ হোসেন প্রধান মানিকের নেতৃত্বে অবস্থান কর্মসূচি তে অংশ গ্রহণ করে নুরালাপুর ইউনিয়নের চেয়ারম্যান আরিফ হোসেন, যুবলীগ নরসিংদী জেলার অর্থ সম্পাদক রাজিব হোসেন, মাধবদী পৌরসভা শ্রমিক লীগের সভাপতি ইকবাল হোসেন প্রধান, সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোজাম্মেল মিয়া, পৌর কাউন্সিল ফরিদা ইয়াসমিন, পেয়ারা বেগম, নৌসর আলী, মায়া রাণী দেবনাথ, সাবেক কাউন্সিলর আমেনা বেগম জোৎস্না, শ্রমিক লীক নেতা আনিসুর রহমান সুমন ছাত্রলীগ মাধবদী পৌরসভা শাখার সভাপতি রান মোহাম্মদ মাসুদ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
মহাসড়কে অবরোধ কর্মসূচি তে স্বল্প সংখ্যাক দূরপাল্লার যানবাহন চলাচল করায় জনগণকে অবর্ণনীয় কষ্ট করতে হয়েছে। স্বল্প পাল্লার বাস ও সিএনজি অটোরিকশায় যাতায়াত করতে হয়েছে ছাত্রছাত্রী, চাকরিজিবী ও জনসাধারণ কে।


বিরুধি দলের ডাকা ৪৮ ঘন্টা অবরোধ কর্মসূচির ১ ম দিনে আইন শৃংখলা বাহিনী সতর্ক প্রহরায় থাকায় কোনপ্রকার অপ্রিতিকর ঘটনা ঘটেনি। বি এন পি জামাতের কোন নেতাকর্মীদের মহাসড়কের দেখা যায় নি।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *