বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাননীয় প্রধানমন্ত্রী এবং শিক্ষামন্ত্রীকে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির অভিনন্দন।

মো: জাকারিয়া হোসেন,
শাহজাদপুর উপজেলা , প্রতিনিধি, সিরাজগঞ্জ:
বাংলাদেশ বিরোধী দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তকে পরাভূত করে গত ০৭ জানুয়ারি- ২০২৪খ্রীষ্টাব্দ, বাংলাদেশের জনগণ স্বাধীনভাবে তাদের ভোটাধিকার প্রদান করেছেন। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন আয়োজনের জন্য প্রধান নির্বাচন কমিশনার সহ নির্বাচন সংশ্লিষ্ট সকলকে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে। এই নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের গণতন্ত্র প্রাতিষ্ঠানিকতা লাভ করেছে বলে মনে করে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।
স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামী লীগ বিপুল বিজয় অর্জন করায় তাঁকে এবং বাংলাদেশ জাতীয় সংসদের নবনির্বাচিত সকল সদস্যকে রবি শিক্ষক সমিতি প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করে । ৭০-এর নির্বাচনে দেশের জনগণ আওয়ামী লীগ-এর প্রতি আস্থা রেখেছিল সেই আস্থার প্রতিদানে আমরা পেয়েছি স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ। এবারও জনগণ স্বাধীনতার প্রতীক ‘নৌকা’কে নিরঙ্কুশ বিজয়ী করেছে সুখী, সমৃদ্ধ ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার জন্য। সংসদ নেতা ও প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের জন্য দেশরত্ন শেখ হাসিনাকে অভিবাদন জানিয়েছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।
দক্ষ এবং যোগ্য রাজনীতিবিদ ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী এমপি শিক্ষামন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করায় তাঁকে অভিনন্দন জানিয়েছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত অভিনন্দন বার্তায়। অভিনন্দন পত্রে তাঁরা আরও বলেন, আমাদের বিশ্বাস তিনি মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার অগ্রযাত্রার প্রধান কান্ডারি হবেন। আমাদের প্রত্যাশা তাঁর পৃষ্ঠপোষণা বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে নতুন গতি সঞ্চার করবে।
মাননীয় প্রধানমন্ত্রী এবং মাননীয় শিক্ষামন্ত্রীর সুচিন্তিত পদক্ষেপে দেশের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে অংশীজন হিসেবে কাজ করতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি অঙ্গীকারাবদ্ধ।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *