সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেসি সাথে চুক্তি করলে পিএসজির ভুল হবে!

আজকের খবর। ব্রেকিং নিউজে।

আকাশ দাশ সৈকত/ক্রীড়া প্রতিবেদক

আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসির সঙ্গে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) চুক্তি নবায়ন করলে তা ভুল সিদ্ধান্ত হবে বলে মন্তব্য করেছেন সাবেক পিএসজি তারকা জেরম রোথেন।

আর্জেন্টাইন বিশ্বকাপ জয়ী তারকা ফুটবলার লিওনেল মেসির সাথে চুক্তির মেয়াদ প্রায় শেষের দিকে ফরাসি ক্লাব পিএসজির। তবে তার আগে গুঞ্জন উঠেছে দলটির সাথে চুক্তি নবায়ন করতে যাচ্ছে আর্জেন্টাইন অধিনায়ক। যদিও এর আগে ক্লাবটি একবার মেসিকে চুক্তি নবায়নের প্রস্তাব দিয়েছিলো তবে সেখানে তিনি বলেছিলেন বিশ্বকাপের পর তিনি চুক্তি নিয়ে ক্লাবটির সাথে কথা বলবেন। কিন্তু তার আগে পিএসজির সাবেক তারকা ফুটবলার জেরম রোথেন জানিয়েছেন লিওনেল মেসির সাথে পিএসজি চুক্তি নবায়ন করলে তা হবে ভুল সিদ্ধান্ত। কারণ হিসেবে তিনি জানিয়েছেন মেসি নেইমার এমবাপ্পেকে একসঙ্গে খেলানো কঠিন। তাই মেসির সাথে চুক্তি নবায়ন না করে তার যে বেতন তা দিয়ে স্কোয়াড়ের উন্নতি করা উত্তম।

তিনি বলেছেন, “মেসি নেইমার এমবাপ্পেকে একসঙ্গে খেলানো কঠিন। তার উপর তাদের বেতন অনেক বেশি। আমরা এখন দেখছি যে, আর্থিক দিক থেকেও পিএসজি খারাপ অবস্থায় আছে, কারণ তাদের বেতন অনেক বেশি।

“এখন আপনার সুযোগ এসেছে এগুলো কাটিয়ে উঠার। সেজন্য মেসির সঙ্গে চুক্তি করা ঠিক হবে না। এতে মেসির বড় অংকের বেতন বাঁচবে এবং সেটা নিয়ে স্কোয়াডের উন্নতি করা যাবে। সব মিলিয়ে মেসির সঙ্গে চুক্তি নবায়ন করা খুবই খারাপ ধারণা হবে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *