শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মোহনপুরে তথ্য আপার সাথে ডাসকো’র উপজেলা পর্যায়ে গণতান্ত্রিক সংলাপ অনুষ্ঠিত

রতন মাস্টার মোহনপুর প্রতিনিধি:

রাজশাহী, মোহনপুর উপজেলায় ডাসকো ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়নাধীন, বিএমজেড ও নেটজ্ বাংলাদেশ এর আর্থিক ও কারিগরি সহযোগিতায়, তথ্য আপার সেবা প্রাপ্তি বিষয়ে গণতান্ত্রিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

নারী অধিকার ও অন্তর্ভুক্তিমূলক সুশাসন শক্তিশালীকরণে তরুণ সমাজ (যুক্ত) প্রকল্পের আওতায়। আজ ৮ই নভেম্বর ২০২৩ ইং তারিখে বুধবার সকালে বিআরডিবি হলরুমে মোহনপুরে উপজেলা পর্যায়ে তথ্য সেবা প্রাপ্তি বিষয়ে, তথ্য আপার সাথে ত্রৈমাসিক গণতান্ত্রিক সংলাপ অনুষ্ঠিত হয়।

সংলাপে উপস্থিত ছিলেনঃ রুপালী খাতুন, উপজেলা তথ্যসেবা কর্মকতা মোহনপুর, রাজশাহী।জেবানুর রহমান, উপজেলা বিআরডিবি অফিসার, মোহনপুর, রাজশাহী।রোকনুজ্জামান “সহকারী শিক্ষক” বাকশিমইল উচ্চ বিদ্যালয় মোহনপুর, রাজশাহী।এনামুল হক খান লিটন, প্রকল্প সমন্বয়কারী, (যুক্ত) প্রকল্প,ডাসকো ফাউন্ডেশন, রাজশাহী।

সঞ্চালনা করেন, শেফালী খাতুন, ফিল্ড ফ্যাসিলিটেটর, যুক্ত প্রকল্প। সহযোগীতায়, মোঃ আকতারুল ইসলাম ও পার্থ কুমার মন্ডল ফিল্ড ফ্যাসিলিটেটর, যুক্ত প্রকল্প। অংশগ্রহনকরী, উপজেলা পর্যায়ের নাগরিক সমাজ সংগঠনের সদস্যবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও সুধীজন।

তথ্য আপা, রুপালী খাতুন বলেন, আপনাদের সাথে এই সংলাপে উপস্থিত হতে পেরে আমি আনন্দিত। এর মধ্য দিয়ে আমাদের সাথে আপনাদের সব ধরণের সেতুবন্ধন তৈরী হবে। আমরা যে ধরণের সেবা গুলোর কথা বললাম যেমন তথ্য প্রযুক্তিভিত্তিক সেবা প্রদান, চাকরির আবেদনপত্র পূরণ, ভর্তি পরিক্ষার ফরম পূরণ, বিভিন্ন পরিক্ষার ফলাফল, কৃষি শিক্ষা ব্যবসা ইত্যাদি সংক্রান্ত পরামর্শ প্রদান, আইনী সহায়তার পরামর্শ প্রদান, মহিলাদের ডায়াবেটিকস পরীক্ষা রক্তচাপ পরিক্ষা তাপমাত্রা ওজন মাপা ইত্যাদি সেবা গুলো পেতে আশা করবো আপনারা সঠিক যোগ্য অংশগ্রহনকারী আমাদের কাছে পাঠাবেন। বিশেষ করে নারী এবং আদিবাসীরা বেশি অগ্রাধিকার পাবে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *