বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মোহনপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে চিকিৎসা সহায়তা ৭ লাখ টাকার চেক বিতরণ

রতন মাস্টার মোহনপুর প্রতিনিধিঃ

রাজশাহীর মোহনপুর উপজেলায় অসুস্থ দুস্থ দুই ব্যাক্তির মাঝে ৭ (সাত) লক্ষ টাকা প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যাণ তহবিল হতে চিকিৎসার সহায়তা অনুদান চেক বিতরণ করা হয়। এই সময় মৌগাছি ইউপির হার্ডওয়ার ব্যবসায়ী ও স্কুল শিক্ষক আলমগীর হোসেন আলম এর হাতে ২ (দুই) লক্ষ টাকা ও বাকশিমইল ইউপির সইপাড়া গ্রামের শাহিন পারভেজ শুভকে ৫ (পাঁচ) লক্ষ টাকার চেক প্রদান করা হয়। শুক্রবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দুস্থদের হাতে চেক তুলে দেন স্থানীয় সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি।
জানা গেছে, আলমগীর হোসেন এর হার্ড ফুটো হওয়ায় চিকিৎসা ভাতার আবেদন করেন। এরপর প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যাণ তহবিল থেকে তাকে চিকিৎসা ভাতা প্রদান করা হয়। এছাড়াও সড়ক দুর্ঘটনায় এক বছর আগে পঙ্গু হন শাহিন পারভেজ শুভ। তাকেও চিকিৎসা ভাতা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা, বাকশিমইল ইউপি চেয়ারম্যান ও (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আব্দুল মান্নান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি একরামুল হক বিজয়, বাকশিমইল ইউনিয়ন আওয়ামী সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, কেশরহাট পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুবাইয়েত হোসেন উজ্জ্বল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক বিপুল রায়হান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ আলমসহ অন্যান্যরা।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *