বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মোহনপুর থানার এসআই ইব্রাহিমের সফলতা

রতন মাস্টার মোহনপুর প্রতিনিধি:

সততা ও নিষ্ঠার সাথে মোহনপুর বাসির মন জয় করেছেন থানার এস.আই ইব্রাহিম খলিলুল্লাহ। তিনি সর্বদা দ্বায়িত্বের সাথে মোহনপুর বাসির সেবা প্রদান করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে ১৫ টি হারানো মোবাইল ফোন উদ্ধার এবং ভুল নাম্বারে চলে যাওয়া ৮৯৯৯০ টাকা উদ্ধার করে মালিকদের প্রদান করেছেন তিনি।

ফোন ও উদ্ধার হওয়া টাকা পেয়ে তারা খুশি হয়ে জানান, আমাদের ফোন ও টাকা ভুল নাম্বারে চলে গেলে আমরা হতাশায় ভুগছিলাম, পরে আমরা মোহনপুর থানায় সাধারণ ডাইরি করি। আর আমাদের ফোন উদ্ধারের দ্বায়িত্ব পেয়েছিলেন এস.আই ইব্রাহিম খলিলুল্লাহ স্যার। এরপর ইব্রাহিম স্যার দ্রুত তথ্য-প্রযুক্তির সহোযোগিতা নিয়ে আমাদের ফোন ও টাকা উদ্বার করে আমাদের বুঝিয়ে দিয়েছেন । এর বিনিময়ে স্যার আমাদের কাছ থেকে কোন ধরনের আর্থিক সহোযোগিতা গ্রহণ করেননি। এর আগে থেকেই আমরা জানি যে, ইব্রাহিম স্যার কখনো কারো কাছ থেকে কোন টাকা গ্রহণ না করেই কাঙ্খিত সেবা প্রদান করেন। আমরা ইব্রাহিম স্যারের মঙ্গল কামনা করছি।

এবিষয়ে মোহনপুর থানার এস.আই ইব্রাহিম খলিলুল্লাহ বলেন, ভুক্তভুগিরা তাদের ফোন ও টাকা হারিয়ে গেলে থানায় সাধারণ ডাইরি করেন। আমি তথ্য-প্রযুক্তির সহোযোগিতা নিয়ে তাদের ফোন ও টাকা বুঝিয়ে দিতে পারায় আনন্দিত।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *