মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজশাহীর আড়ানীতে বিএনপির শান্তিপূর্ণ পদযাত্রায় পুলিশের ব্যাপক লাঠিচার্জে আহত ৭

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মোঃ আব্দুস সালাম গাজীপুর জেলা প্রতিনিধি:

রাজশাহীর বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে শান্তিপূর্ণ ভাবে পদযাত্রা কর্মসূচি পালন করেছে বিএনপি। ১১ ফেব্রুয়ারি এ কর্মসূচি পালন করে দলটি। তবে বাঘায় আড়ানীতে কর্মসূচি পালনকালে পুলিশের বাধার মুখে পড়েন দলটির নেতাকর্মীরা। এ সময় পুলিশের ব্যাপক লাঠিচার্জে জেলা যুবদলের আহবায়কসহ ৭ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

আহতরা হলেন- রাজশাহী জেলা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান স্বজন, যুগ্ম আহবায়ক মো. মিলন, নওহাটা পৌরসভার কাউন্সিলর মাসুদুর রহমান, বাঘা থানা যুবদলের জাহাঙ্গীর আলম ও আব্দুল আওয়াল, তুর্য ও বাঘা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব পলাশ সরকার। বিএনপি নেতাদের অভিযোগ, বাঘার আড়ানি ইউনিয়নের পদযাত্রা কর্মসূচিতে বাধা দিয়ে লাঠিচার্জ করে পুলিশ। এতে গুরুতর আহত হন ৩ জন। পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছেন আহত ব্যক্তিরা । এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

এ বিষয়ে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন বলেন, আমরা হিংসাত্মক রাজনীতিতে বিশ্বাস করি না বলেই, পুলিশের উস্কানির মুখেও কোন দ্বন্দ্বে জড়াই নি। তবু পুলিশ আমাদের পায়ে পা দিয়ে কর্মসূচি পণ্ড করার চেষ্টা চালিয়েছে, নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করেছে।

Spread the love