শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজশাহী বাঘায় বাঁশঝাড় থেকে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার।

মোঃ আব্দুস সালাম গাজীপুর জেলা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় সুকোদা বেওয়া নামের এক বৃদ্ধার মরদেহ বাঁশঝাড় থেকে উদ্ধার করে পুনরায় দাফন ককরেছ পরিবার। শনিবার (২০ জানুয়ারি) আড়ানী পৌরসভার চকরপাড়া কবরস্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানা যায়। সুকোদা বেওয়া আড়ানী চকরপাড়া গ্রামের মৃত ছলেমান হোসেনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, আড়ানী পৌরসভার চকরপাড়া গ্রামের সুকোদা বেওয়া (৯০) গত বৃহস্পতিবার দুপুরে বার্ধক্যজনিত কারণে মারা যান। তাকে পারিবারিকভাবে জানাজা শেষে আসর নামাজ পড়ে চকরপাড়া কবরস্থানে দাফন করা হয়। শনিবার ফজর নামাজ পড়ে তার ছেলে জমির উদ্দিন মায়ের কবরের কাছে যান। কববে দেওয়া বাঁশ উল্টানো ও মাটি খোঁড়া দেখতে পেয়ে স্থানীয়দের জানান তিনি। পরে কবর থেকে প্রায় ৩০০ মিটার উত্তর দিকে বাঁশঝাড়ের মধ্যে মরদেহ পড়ে থাকতে দেখেন। এরপর শনিবার সকালে ওই কবরেই তাকে পুনরায় আবার দাফন করা হয়েছে।

এ বিষয়ে আড়ানী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর লিটন হোসেন বলেন, বৃদ্ধার মৃত্যুর তিন বছর আগে তার স্বামী মারা গেছেন। তিনি মারা যাওয়ার পর গ্রামের কবরস্থানে আমরা সবাই দাফন করি। সকালে দেখি তার কবর থেকে লাশ উঠানো পরে আমরা সেই লাশ পুনরায় দাফন করি।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *