বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজশাহী বাঘা পৌরসভায় নৌকা প্রতীকের প্রার্থী শাহরিয়ার আলমের গণসংযোগ।

মোঃ আব্দুস সালাম গাজীপুর জেলা প্রতিনিধি:
প্রতীক বরাদ্দের পঞ্চম দিনে বাঘা পৌরসভার বিভিন্ন পাড়া-মহল্লায় নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মো: শাহরিয়ার আলম গণসংযোগ করেছেন। পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল থেকেই তিনি বাঘা পৌরসভার ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করেন।

জানা যায়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনে চতুর্থবারের মত আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মো : শাহরিয়ার আলম মনোনয়ন পাওয়ার পর থেকেই চারঘাট-বাঘার অন্যান্য পৌরসভা ও ইউনিয়নের ন্যায় বাঘা পৌরসভার ভোটারদের মাঝে ব্যপক উৎসাহ-উদ্দিপনা দেখা দেয়। দলীয় নেতৃবৃন্দ কে সঙ্গে নিয়ে প্রতীক বরাদ্দের পঞ্চম দিনে বাঘা পৌরসভার চাকিপাড়া,মশিদপুর,পন্ডিত পাড়া সহ বিভিন্ন গ্রাম ও মোড়ে গণসংযোগ করেন শাহরিয়ার আলম। এছাড়াও বিভিন্ন মোড়ে মোড়ে পথসভা করে প্রচারনা করেন।

নৌকা প্রতীকের চতুর্থবারের প্রার্থী হওয়ায় শাহরিয়ার আলমের গণসংযোগের খবর পেয়ে তাকে স্বাগত জানানোর জন্য এলাকার নারী ও পুরুষ ভোটাররা ছুটে আসেন। এসময় তিনি পুনরায় এমপি নির্বাচিত হলে এলাকায় নানামুখী উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রতিশ্রতি দেন।

এসময় সঙ্গে ছিলেন, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক মামুন হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *