বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজশাহী-৬ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

মোঃ আব্দুস সালাম গাজীপুর জেলা প্রতিনিধি :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে রাজশাহী -৬ (চারঘাট-বাঘা) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মো : শাহরিয়ার আলম। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আকতারের কাছে মনোনয়ন পত্র জমা দেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমজাদ হোসেন নবাব, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, প্রবীণ আওয়ামী লীগ নেতা ওহিদুর রহমান।

জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থবার নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেওয়ায় নেতাকর্মীদের উল্লাসমুখর পরিবেশ ছিল উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বর।

মনোনয়নপত্র জমা শেষে আলহাজ্ব মো : শাহরিয়ার আলম বলেন, চারঘাট-বাঘায় ব্যাপক উন্নয়ন কাজ করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফের নৌকায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবেন বলে আশা ব্যক্ত করেন তিনি।

বাঘা উপজেলা নির্বাচন অফিসার মোঃ গোলাম আযম জানান, এ পর্যন্ত রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনে মোট ৬ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন ও জমা প্রদান করেছেন। তারা হলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও এই আসন থেকে আওয়ামী লীগের মনোনীত হয়ে পরপর তিন বার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মো : শাহরিয়ার আলম, জাতীয় পার্টির প্রার্থী শামসুদ্দিন রিন্টু, জাকের পার্টির প্রার্থী রিপন আলী, তৃণমুল বিএনপির ( বি.এন. এম) প্রার্থী আব্দুস সামাদ এবং সতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সদস্য রায়হানুল হক রায়হান এবং ইসরাফিল বিশ্বাস।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *