শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজশাহী-৬ ; নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন নৌকার মাঝি শাহরিয়ার।

মোঃ আব্দুস সালাম গাজীপুর জেলা প্রতিনিধি:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫৭ রাজশাহী- ৬ সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী আলহাজ্ব মো: শাহরিয়ার আলম কে বরণ করে নিয়েছে চারঘাট-বাঘার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা। উপস্থিত হাজার হাজার নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মো: শাহরিয়ার আলম।

বুধবার (২৯ নভেম্বর) বিকেল ৪ টায় ঢাকা-রাজশাহী মহাসড়কের বানেশ্বরে চারঘাট-বাঘার প্রবেশ মুখে রাজশাহী- ৬ আসনের প্রার্থী আলহাজ্ব মো : শাহরিয়ার আলম ঢাকা থেকে আসেন। এসময় তাকে বরণ করার জন্য হাতে ফুল নিয়ে শুভেচ্ছা জানানোর জন্য দুই উপজেলার হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত হয়েছিলেন। এসময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সম্পূর্ণ এলাকা। নেতাকর্মীদের চোখে মুখে উচ্ছ্বাস আনন্দ ছিল চোখে পড়ার মতো। নেতাকর্মীরা বলছেন এটি নৌকার গণজোয়ার।

উপস্থিত নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নেতাকে নৌকার টিকেট দিয়ে আমাদের মাঝে পাঠিয়েছেন। তাকে শুভেচ্ছা জানানোর জন্য দুপুর দুইটা থেকে দুই উপজেলার ১৩ টি ইউনিয়ন ও ৩ টি পৌরসভার নেতাকর্মীরা এখানে উপস্থিত হয়েছেন। নির্বাচনী আচারণবিধি মেনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও চারঘাট-বাঘার বর্তমান সংসদ সদস্য রাজশাহী- ৬ সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী আলহাজ্ব মো: শাহরিয়ার আলম সকল নেতাকর্মীদের সাথে সাক্ষাত করেছেন, হাত মিলিয়েছেন এবং সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ে কাজ করার আহবান জানিয়েছেন।

চারঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম বলেন, আমাদের নৌকার প্রার্থীর আগমনে দলীয় নেতাকর্মীদের মধ্যে আনন্দের জোয়ার বইছে। আমরা ভোটের মাঠে নেমেছি, থাকবো। বিজয় নিয়ে ঘরে ফিরবো। চারঘাট উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার সকল ওয়ার্ডের নেতাকর্মীরা নৌকার ভোট যুদ্ধের অতন্দ্র প্রহরী।

বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, আমাদের নেতা আলহাজ্ব মো : শাহরিয়ার আলম কে মনোনয়ন দেওয়ায় বাঘা উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। তাকে বরণ করতে হাজার হাজার নেতাকর্মীদের ঢল নেমেছে। নৌকাকে বিজয়ের লক্ষ্যে আমরা শতভাগ আশাবাদী।

এসময় রাজশাহী-৬ আসনের (চারঘাট-বাঘা ) আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *