শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজশাহী -৬, ৫৭ নং আসনে চতুর্থবারের মতো সংসদ সদস্য হলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

মোঃ আব্দুস সালাম গাজীপুর জেলা প্রতিনিধি:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনে সংসদ সদস্য নির্বাচিত হলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মো: শাহরিয়ার আলম। তিনি এবার দিয়ে টানা চতুর্থবারের মতো এ আসনে সংসদ সদস্য নির্বাচিত হলেন।

রিটার্নিং অফিসার এর কার্যালয় সূত্রে জানা যায়, সংসদীয় আসন ৫৭ রাজশাহী -৬ আসনে চারঘাট-বাঘা দুই উপজেলার ১৩ টি ইউনিয়ন ও ৩টি পৌরসভায় মোট ভোটার সংখ‍্যা ৩৪০৫২৭ জন। এই আসনে মোট ৬ জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহণ করেছে। এর মধ্যে নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মো: শাহরিয়ার আলম ১০১৫৯৯ ভোট ও স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব রাহেনুল হক রায়হানের কাঁচি প্রতিক পেয়েছে ৭৪২৭৮ ভোট। ফলাফলে শাহরিয়ার আলম তার নিকটতম প্রতিদ্বন্দ্বী থেকে ২৭৩২১ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন।

উল্লেখ্য, রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে টানা চতুর্থবারের মত নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। এ আসনে শাহরিয়ার আলম এর শক্ত প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগেরই বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আলহাজ্ব রাহেনুল হক রায়হান । এবারের বিজয় দিয়ে রেকর্ড গড়লেন শাহরিয়ার আলম।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *