মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লালপুরে র‍্যাবের পৃথক অভিযানে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার!

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মোঃ আতাউর রহমান,লালপুর(নাটোর)প্রতিনিধি

নাটোরের লালপুরে র‍্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমানে চোলাইমদ ও ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছো র‍্যাপিড এ্যাকশন র‍্যাব-৫।
শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প এর একটি অপারেশন দল লালপুর উপজেলার মাঝগ্রাম (কানুমোড়) ও দূর্গাপুর গ্রামে কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক, সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে (১০৩৫) এক হাজার পয়ত্রিশ লিটার চোলাই মদসহ আসামী মাঝগ্রাম কানুমোড় গ্রামের আশেম মালিথার পুত্র রানা মালিথা (২৬) ও দূর্গাপুর গ্রামের শ্রী ধীরেন্দ্র নাথ সিং এর পুত্র শ্রী শ্যামল কুমার (৩৭) কে গ্রেফতার করে।

অপর এক অভিযানে লালপুর থানাধীন কালুপাড়া গ্রামে চেকপোস্ট পরিচালনা করে ২৪ বোতল ফেন্সিডিল বোতল সহ আসামী পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার চর রুপ গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে মোঃ রাসেল করিম (৪৫), একই এলাকার মো: ওহিদুল ইসলামের পুত্র মোঃ রকিব রায়হান রকি (২৩) (চালক), আ: লতিফ সরদারের পুত্র মো: মানিক হোসেন (২৭) পিতা- মোঃ ওহিদুল ইসলাম উভয়কে গ্রেফতার করে। তারা দীর্ঘদিন ধরে চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয়সহ বহিরাগত মাদকসেবীদের নিকট নিয়মিত বিক্রয় করে আসছে।

এই ঘটনায় লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ২৪(গ)/৪১ ধারায় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৩৬(১) সারণী ১৪(খ)/৪১ ধারায় দুইটি পৃথক মামলা রুজু করা হয়েছে।

Spread the love