মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত।

মোঃ মাসুদ রানা(দিনাজপুর )বিরামপুর প্রতিনিধি

দিনাজপুর বিরামপুরের কলেজ বাজার বটতলি মোড় এলাকায় ওমর ফারুক (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে পৌর শহরের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের কলেজ বাজার বটতলি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক বিরমপুর পৌর শহরের কৃষ্টচাদপুর এলাকার আব্দুল খালেকের ছেলে। সে মোটরসাইকেল যোগে বিরামপুর কলেজ থেকে ক্লাস শেষ করে নিজ বাড়ি কৃষ্টচাদপুরের দিকে যাচ্ছিলো।

হঠাৎ করে তার বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক কাছাকাছি এলে দ্রুত ব্রেক করার চেষ্টা করলে সে ছিটকে গিয়ে ট্রাকের চাকার নিচে পড়ে যায়। পড়ে গিয়ে মাথায় গুরতর আঘাত পায়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. হাসনাথ ইয়াসমিন বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তি হাসপাতালে আসার আগেই মৃত্যু হয়েছে।

বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অদ্বৈত্য কুমার বলেন, নিহত ওমর ফারুক আমাদের কলেজের বিএম একাদশ শ্রেণীর ছাত্র। কলেজ থেকে বাসায় যাবার পথে এই দুর্ঘটনা ঘটে।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত বলেন, ঘাতক ট্রাকটি আটক ও নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তানান্তর করা হয়েছে। পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *