শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সড়ক দুর্ঘটনায় প্রান গেল স্কুল ছাত্রের।

মোঃ মাসুদ রানা মাষ্টার দিনাজপুর জেলা প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুরে এসএসসি টেস্ট পরীক্ষা দিয়ে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সাফিন (১৭) নামের একটি স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।
সোমবার (১৬ অক্টোবর) দুপুর দেড়টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিজুল বটতলী তেলের পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাফিন জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ভিউডুবা গ্রামের শাহিনুর ইসলামের ছেলে। সে বিজুল মডেল হাইস্কুলের ছাত্র ছিলেন। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতের মামা আমিনুর জানান, শাফিন বেশ কিছু দিন থেকে দিওড় এলাকার তার নানা এন্তাজুলের ইসলামের বাড়ি থেকে লেখাপড়া করতেন। সকালে মোটরসাইকেল নিয়ে বিজুল মডেল স্কুলে টেস্ট পরীক্ষা দিতে যান শাফিন। পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।
সহপাঠী নয়ন চন্দ্র জানান, নিহত সাফিন হোসেন স্কুল থেকে পরীক্ষা দিয়ে বাসায় ফেরার পথে মোটরসাইকেলের তেল শেষ হয়ে গেলে তেল নিতে দিওড় তেল পাম্পে যায়। তেল নিয়ে রাস্তা পারাপারের সময় কার্ভাড ভ্যানের সঙ্গে এ দূর্ঘটনা ঘটে।
নিহতের মাথায় আঘাতের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শাহারিয়ার পারভেজ।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত কুমার বলেন, সড়ক দূঘটনায় এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মরদেহ হাসপাতালে আছে। পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *