সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক জাহাঙ্গীর আলম এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আজকের খবর। ব্রেকিং নিউজে।

মোঃ শফিকুল ইসলাম,শ্রীপুর গাজীপুর প্রতিনিধি

দৈনিক সরেজমিন বার্তার স্টাফ রিপোর্টার মোঃ জাহাঙ্গীর আলম কে হত্যার উদ্দেশ্য তার উপর অতর্কিত হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

জাহাঙ্গীর আলম গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের ৭নং ওয়ার্ডের বাসিন্দা, তিনি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর শ্রীপুর উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

গত ৮ই ফেব্রুয়ারী দিবাগত রাতে বি এম এস এফ জৈনাবাজার অফিসে থেকে বাড়ীর উদ্দেশ্য রওনা দিলে,রাত আনুমানিক ১:৩০মিঃঅথাৎ ৯ইং ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার বাড়ীর পাশে রাস্তা হইতে ছোট রাস্তায় পৌছা মাএই জাহাঙ্গীর আলম কে হত্যার উদ্দেশ্য তাহার উপর অতর্কিত হামলা চালায়। নিজের প্রাণ বাচাতে ডাক চিৎকার করলে আশেপাশে লোকজন আসিলে হামলা কারীরা পালিয়ে যায়।

এলাকাবাসী উপস্থিত হয়ে দেখে জাহাঙ্গীর আলম এর অবস্থা খুবই আশংকা জনক দেখে হাসপাতালে নিয়ে যাওয়া জন্য রওনা হলে পথে আবার হামলা কারীরা জাহাঙ্গীর আলম কে হাসপাতালে নিয়ে না যেতে পারে জন্য বাঁধা প্রধান করে।তখন আহত জাহাঙ্গীর আলম ৯৯৯ লাইনে ফোন করলে কিছুক্ষণ পরে ঘটনার স্হলে পুলিশ উপস্থিত হয়ে জাহাঙ্গীর আলম কে সেখান থেকে উদ্ধার করে পুলিশ ও গনমাধ্যম কর্মীদের সহায়তায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

জাহাঙ্গীর আলম শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন,হামলা কারীরা হলোঃএকই গ্রামের খোরশেদ আলম এর ছেলে তামিম ইকবাল( ২২),মৃত গিয়াস উদ্দিনের ছেলে খোরশেদ আলম (৪৫),মৃত আঃমান্নান এর ছেলে আমিনুল ইসলাম সেলিম (৪২),হোসেন আলীর ছেলে জামাল উদ্দিন (৪৫),মৃত আঃহামিদ এর ছেলে আফতাব উদ্দিন বাচ্চু(৫০)।

১৬ই ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার সকাল ১১ঘটিকায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শ্রীপুর উপজেলা কমিটির পক্ষ থেকে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন পালন করা হয়, মাওনা চৌরাস্তায় উড়াল সেতুর নিচে শ্রীপুর উপজেলা কমিটির সভাপতি নাজিম উদ্দীন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল বাতেন বাচ্চুর সঞ্চালনায় বক্তব্য রাখেন শ্রীপুর সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ উজ্জল মিয়া,বাংলাদেশ প্রেসক্লাবের শ্রীপুর উপজেলার সভাপতি মোঃরুহুল আমীন সুজন,শ্রীপুর উপজেলা রিপোর্টাস কাবের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শেখ জসিম,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর শ্রীপুর উপজেলা কমিটির সহ সভাপতি কবির মৃধা।বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম
এর শ্রীপুর উপজেলা কমিটির সহ সভাপতি আতিকুর রহমান, দৈনিক আজকের বসুন্ধরা পএিকার ক্রাইম রিপোর্টার আহাত খান,
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর শ্রীপুর উপজেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শ্রীপুর উপজেলা কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আল আমিন, দৈনিক চৌকস পএিকার সহ সম্পাদক আবুল কাসেম,সবুজ বাংলা টেলিভিশনের সম্পাদক জেমি শেখ, দৈনিক চৌকস পএিকার শ্রীপুর উপজেলা প্রতিনিধি শাহ আলম মাল।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন দৈনিক ঢাকা পএিকার গাজীপুর জেলা প্রতিনিধি নুরুল ইসলাম, দেশ টিভি বাংলার বিশেষ প্রতিনিধি মোজাম্মেল হক,দৈনিক নতুন সকাল পএিকার রিপোর্টার রুবি আক্তার,পরান প্রধান,দৈনিক মাতৃজগত পএিকার শ্রীপুর উপজেলা প্রতিনিধি জান্নাত হোসেন রনি,জেটিবি বাংলার প্রতিনিধি মিজানুর রহমান এবং আরও উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এসময় সাংবাদিকরা তাদের বক্তব্য বলেন জাহাঙ্গীর আলম এর উপর হামলা কারীদের কে অতিদ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

Spread the love