শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় একজনের মর্মান্তিক মৃত্যু : আরো একজন আহত

ইয়াছিন আরাফাত, চুয়াডাঙ্গাঃ

দর্শনা-কার্পাসডাঙ্গা মহাসড়কের দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাতুল মোল্লা (২৩) নামের এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার সন্ধা সাড়ে ৭টার দিকে দর্শনা মুজিবনগর সড়কের রুদ্রনগর মুন ব্রিক্সের সামনে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

এসময় মূর্শিদ আলম (৩০) নামের গুরুত্বর আহত অবস্থায় মোটরসাইকেল চালককে উদ্ধার করে নেওয়া হয়েছে হাসপাতালে।

দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দুটি মোটরসাইকেল উদ্ধার করে দর্শনা থানা হেফাজতে নিয়েছে। বুধবার সন্ধা সাড়ে ৭ টার দিকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন কুড়ুলগাছি ইউনিয়নের আনন্দবাজার পাড়ার সেতু ওরফে হকাে মোল্লার ছেলে রাতুল মোল্লা (২৩) নিজ গ্রাম হতে দর্শনার দিকে যাচ্ছিল। এসময় পথিমধ্যে সড়কের রুদ্রনগর মুন ব্রিক্সের সামনে পৌছালে বিপরিত দিক থেকে দর্শনা অভিমুখি হাউলী ইউনিয়নের রুদ্রনগর গ্রামের উঠতিপাড়ার আব্দুল মজিদের ছেলে মুর্শিদ আলমের মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেল চালক মারাত্মকভাবে আহত হয়। ঘটনাস্থলেই রাতুল মোল্লার মৃত্যু হয়। স্থানীয় ও পথচারীরা দ্রুত তাদের চিকিৎসার জন্য দর্শনার এটি ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক রাতুলকে মৃত ঘোষণা করে ও মুর্শিদকে চুয়াডাঙ্গা সদর হাসাপাতালে পাঠায়। মুর্শিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই রাজশাহী মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

নিহত রাতুল মোল্লা দর্শনা সরকারী কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ও আহত মূর্শিদ আলম পেশায় পান ব্যবসায়ী।

দর্শনা থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ দূর্ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন নিহতর ঘটনায় থানায় এখনো পর্যন্ত কোন অভিযোগ হয়নি।

Spread the love