মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নওগাঁর চাঞ্চল্যকর স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে পাষন্ড স্বামী গ্রেফতার

তৌফিক তাপস, নওগাঁ জেলা প্রতিনিধি :

নওগাঁর চাঞ্চল্যকর স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে পাষন্ড স্বামী রেজাউলকে ৪৮ ঘন্টার মধ্যে নওগাঁর পোরশা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব।
গ্রেফতারকৃত রেজাউল জেলার পত্মীতলা উপজেলার বোয়ালী গ্রামের মৃত রিয়াজের ছেলে।
আজ সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যার ৫ সিপিসি ৩ জয়পুরহাট র‌্যাব ক্যাম্প্য।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে গতরাত ১.৩০ ঘটিকায় নওগাঁ জেলার পোরশা থানার তিলনা এলাকা হতে পাষন্ড রেজাউলকে আটক করে।
র‌্যাব আরও জানায়, গত ১২ জুলাই রাত আনুমানিক ১০.৩০ ঘটিকায় পাষন্ড স্বামী রেজাউল নিজ বাড়ীতে এসে তার স্ত্রী ফৌজিয়া বেগম (৩৮) এর সাথে সাংসারিক বিষয়কে কেন্দ্র করে অকথ্য ভাষায় গালিগালাজ এবং ঝগড়া বিবাদ শুরু করে। ঝগড়ার সময় রেজাউল ক্ষিপ্ত হয়ে এলোপাথারিভাবে স্ত্রী ফৌজিয়াকে মারতে থাকে এবং একপর্যায়ে ঘর থেকে চাকু এনে হত্যার উদ্দেশ্যে ফৌজিয়ার পেটে চাকু ঢুকিয়ে দিলে ঘটনাস্থলেই ফৌজিয়ার পেটের নাড়িভুড়ি বের হয়ে যায় এবং ফৌজিয়া মাটিতে লুটিয়ে পরে। ফৌজিয়ার ছেলে-মেয়ে এবং বাবা দ্রæত ঘটনাস্থলে এসে রাত আনুমানিক ২.৩০ ঘটিকায় ফৌজিয়াকে নিয়ে এম্বুলেন্সযোগে রাজশাহী মেডিকেল হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা করে। রাজশাহী মেডিকেলে ৩ দিন চিকিৎসাধীন থেকে ১৭ জুলাই ২০২৩ তারিখ সকালে ফৌজিয়া মারা যায়। পরবর্তীতে পুলিশ লাশের সুরতহাল ও ময়না তদন্ত শেষে ১৮ তারিখ সন্ধ্যায় ভিকটিমের লাশ পতœীতলা নিজ বাড়িতে নিয়ে যায় ও দাফন সম্পন্ন করে। ১৭ জুলাই ২০২৩ তারিখে ফৌজিয়ার বাবা পতœীতলা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা হওয়ার পর থেকেই র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল আসামী রেজাউলকে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং মামলা হওয়ার ৪৮ ঘন্টার মধ্যেই পাষন্ড স্বামী রেজাউলকে গত রাত ০১.৩০ ঘটিকায় পোরশা থানার তিলনা এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে পতিœতলা থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Spread the love