সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিশ্বের সেরা ‘নাম্বার নাইন’ বেনজামাঃ মিলিতাও

আকাশ দাশ সৈকত

বিশ্বের সেরা নাম্বার নাইন হিসেবে ফরাসি ফরোয়ার্ড করিম বেনজামার নাম ঘোষণা করলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার এবং বেনজামার সাবেক ক্লাব সতীর্থ এডার মিলিতাও।

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক শেষ করে ফরাসি ফরোয়ার্ড করিম বেনজোমার নতুন ঠিকানা এখন সৌদি আরবের ক্লাব আল ইত্তেহাদ। তবে ফরাসি এই খেলোয়াড়ের চলে যাওয়াকে বড় ধাক্কা হিসেবে মনে করছেন বেনজামার রিয়াল মাদ্রিদ সতীর্থ এডার মিলিতাও। তিনি মনে করেন বেনজেমার চলে যাওয়া পুরো রিয়াল শিবিরকে নাড়া দিয়েছিল। তাইতো তার চলে যাওয়ায় আবার নতুন করে নিজেদের গুছিয়ে তুলতে সময় লাগবে।

সংবাদমাধ্যমের সঙ্গে এক সাক্ষাৎকার এই ব্রাজিলিয়ান বলেছেন, ‘সে চলে যাওয়ায় অবশ্যই আমরা হতাশ ছিলাম। আমার কাছে সে বিশ্বের সেরা নাম্বার নাইন। কিন্তু জীবন থেমে থাকে না, আমাদের এখন নিজেদেরকে আবার গুছিয়ে নিতে হবে।’

উল্লেখ্য ২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর করিম বেনজেমা ৬৫৪ ম্যাচে গোল করেছেন ৩৫৪টি, রিয়ালের হয়ে এর চেয়ে বেশি গোল আছে শুধু ক্রিস্টিয়ানো রোনালদোর। এছাড়া স্প্যানিশ ক্লাবটির হয়ে বেনজেমা জিতেছেন ৫টি চ্যাম্পিয়নস লিগ, ৪টি লা লিগা ও ৩টি কোপা দেল রের শিরোপা।

Spread the love