সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নৌকার প্রচারণায় শেখ আবুল হোসেন হানিফ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করেন রসিংদীতে নৌকার প্রচারণায় নেমেছেন নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী প্রফেসর ডক্টর শেখ আবুল হোসেন (হানিফ)। তিনি নরসিংদী ১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী।মঙ্গলবার ২১ নভেম্বর সকালে তিনি নৌকার প্রচারণায় মাঠে নামেন কর্মী-সমর্থকদের নিয়ে।

তিনি প্রাচ্যের ম্যানচেস্টার খ্যাত মাধবদী বাজারে প্রচারণা শুরু করেন। এছাড়াও তিনি নরসিংদী পৌর শহরের নানান হাটে-বাজারে নৌকা প্রতিকে মনোনয়ন পেতে প্রচারণা চালান।ইতিপূর্বে তিনি নৌকা প্রতিকে মনোনয়ন পত্র ক্রয় করেছেন।

প্রচার পত্র বিলি করছেন প্রফেসর ডক্টর শেখ আবুল হোসেন হানিফ

প্রফেসর ডক্টর শেখ আবুল হোসেন হানিফ বাংলাদেশ আওয়ামিলীগ এর বন ও পরিবেশ উপকমিটির সদস্য।প্রফেসর ডক্টর শেখ আবুল হোসেন (হানিফ) একজন শিক্ষাবিদ, পরিবেশবিদ ও রাজনৈতিক ব্যক্তিত্ব হওয়া ছাড়াও তিনি মানবিক গুণাবলীতে একজন অনন্য মানুষ।

প্রফেসর ডক্টর শেখ আবুল হোসেন হানিফ সবুজ পরিবেশ আন্দোলন নরসিংদী জেলা শাখার বর্তমান কমিটির সভাপতির দায়িত্বে আছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠনের সাথে জড়িত আছেন।

এসময় তিনি বলেন,’আমাদের সমাজটাকে ক্ষুদা ও দারিদ্র্যমুক্ত, সন্ত্রাস-মাদকমুক্ত লক্ষ্যে আমি কাজ করে যাবো। যুব-তরুণ সমাজকে আলোর পথে পরিচালিত করতে স্বচেষ্টা থাকবো।

আগামী দিনগুলোতে সুস্থ ধারার রাজনীতি উপহার দিতে সৎ ও শিক্ষিত ব্যক্তিদের রাজনীতি মুখী করার চেষ্টা করবো। নরসিংদীতে পাবলিক বিশ্ববিদ্যালয়, সরকারি মেডিক্যাল কলেজ করার চেষ্টা করবো। সেই সাথে মাধবদী থানাকে উপজেলা করতে চেষ্টা করবো।”

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *