সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অরক্ষিত রেলক্রসিং-এ প্রাণ গেল ব্যবসায়ীর

ব্রেকিং নিউজে-সর্বশেষ সংবাদ।Latest Braking news

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার অভয়নগর উপজেলার তালতলার অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় বাসুদেব সুর (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।
নিহত বাসুদেব সুর খুলনা জেলার ফুলতলা উপজেলার দক্ষিণডিহি গ্রামের মৃত বিজয় কৃষ্ণ সুরের ছেলে।

আজ শনিবার (২২ জুলাই) সকালে তালতলার আকিজ জুট মিল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের ছেলে লিটন চন্দ্র সুর জানান, হৃদয় টেলিকম নামে নওয়াপাড়া বাজারে তার বাবার একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে।প্রতিদিনের ন্যায় আজ সকাল সাড়ে সাতটার দিকে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। সকাল ৮টার দিকে অজ্ঞাত মোবাইল ফোন থেকে বাবার মৃত্যুর খবর জানতে পারেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে সাতটার দিকে আকিজ জুট মিল সংলগ্ন অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় যশোরগামী বেতনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় একজন মোটরসাইকেল আরাহী আহত হন। গুরুতর অবস্থায় রেললাইনের পাশ থেকে তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মাহাফুজুর রহমান সবুজ জানান, ট্রেনের ধাক্কায় আহত ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে রেল পুলিশ এসে লাশ নিয়ে যায়।

রেলওয়ে নিরাপত্তা বাহিনী নওয়াপাড়া রেলস্টেশনের উপ-পরিদর্শক (এসআই) সোহাগ কুমার জানান, যশোরগামী বেতনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় বাসুদেব সুর নামে একজন মোরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোরে পাঠানো হয়েছে

Spread the love