শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নওগাঁয় ২০৫৩ লিটার চোলাই মদ সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রেকিং নিউজে-সর্বশেষ সংবাদ।Latest Braking news

তৌফিক তাপস নওগাঁ জেলা প্রতিনিধি :

নওগাঁর পত্মীতলায় পৃথক পৃথক অভিযানে ২০৫৩ লিটার চোলাই মদসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।
আটককৃতরা হলেন, জেলার পত্মীতলা উপজেলার বসকৈল গ্রামের মৃত রতিয়া পাহানের ছেলে শ্রী নীরেন পাহান (৪৮), কান্তা কিসমত গ্রামের মৃত কৃষ্ণ পাহানের ছেলে শ্রী বাবুল পাহান (৩৪) এবং একই গ্রামের মৃত উকিল পাহানের ছেলে শ্রী অসীম পাহান (৩৪)।
আজ সোমবার সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্প।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃতে গতরাত ০৮.৩৫ ঘটিকায় জেলার পত্মীতলা থানাধীন বসকৈল ও কান্তাকিসমত এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২০৫৩ লিটার চোলাই মদসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত ধৃত আসামীগণ দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে নিজ বসত বাড়ীতে উৎপাদন করে উৎপাদনকৃত চোলাই মদ সংরক্ষণ করে নওগাঁ জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট খুচরা ও পাইকারী বিক্রি করে আসছিল। মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নওগাঁ জেলার পত্মীতলা থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Spread the love