মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যশোরে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ২

ব্রেকিং নিউজে-সর্বশেষ সংবাদ।Latest Braking news

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

গভীর রাতের শহরের লাল দিঘীর পাড়ের নৈয়রিন টাওয়ার এর ১০তলা ভবনে অভিযান চালিয়ে তানজিম চাকলাদার ওরফে রাজিব ও তার সহযোগী ইমরান হোসেন নামে দু’জনকে একটি বিদেশী ৫ রাউন্ড গুলি ভর্তি পিস্তল,একটি ম্যাগজিন ও একটি টিপ চাকুসহ গ্রেফতার করেছে র‌্যাব-৬ যশোর।
আটক তানজিম চাকলাদার রাজিত পান্নু চাকলাদারের ছেলে বলে জানিয়েছে র‌্যাব।

ঘটনার বিবরণ অনুযায়ী র‍্যাব-৬ যশোর ক্যাম্পের ডিএডি জাফর আলী খানসহ একটি চৌকস টিম শনিবার দিবাগত রাত সোয়া একটার শহরের মনিহার মোড়ে অবস্থান করা কালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় যশোর পৌরসভার ৬নং ওয়ার্ড লাল দিঘীর পাড় জনৈক পান্নু চাকলাদারের নৈয়রিন টাওয়ারের ১০ম তলায় ভবনের ছাদের উপরে কতিপয় মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী,মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত খবরের ভিত্তিতে ভবনে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ছাদে থাকা মাদক ও অস্ত্রধারীরা কৌশলে দৌঁড়ে পালানোর চেষ্টার এক পর্যায় র‌্যাবের হাতে তানজিম চাকলাদার ওরফে রাজিব ও ইমরান হোসেন গ্রেফতার হয়।
পরে স্থানীয় লোকজন ও র‌্যাবের সদস্যদের সামনে গ্রেফতারকৃতর তানজিম চাকলাদার ওরফে রাজিবের পরনের ট্রাউজারের ডান পকেট হতে একটি আমেরিকার তৈরী পিস্তল,৫রাউন্ড গুলি,১টি ম্যাগজিন ও ইমরান হোসেনের পরনের প্যান্টের ডান পকেট হতে সিলভার রংয়ের ১টি টিপ চাকু উদ্ধার করে।
গ্রেফতারকৃত আসামীরা তাদের কাছে থাকা অস্ত্রের বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি।
এ ঘটনায় কোতয়ালি থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের রোববার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

Spread the love