সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ
সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নওগাঁয় র‌্যাবের অভিযানে নাবালিকা শিশু অপহরণ চক্রের মূলহোতা ও ধর্ষক গ্রেফতার

ব্রেকিং নিউজে-সর্বশেষ সংবাদ।Latest Braking news

তৌফিক তাপস, নওগাঁ জেলা প্রতিনিধি :

নওগাঁর পত্মীতলা হতে নাবালিকা শিশু অপহরণ চক্রের মূলহোতা ও ধর্ষক মোঃ আলমগীর হোসেন (২৫)কে গ্রেফতার করেছে র‌্যাব।
আটককৃত আলমগীর হোসেন (২৫) জেলার ধামুইরহাট উপজেলার দেবীপুর গ্রামের মোঃ আজিজ ওরফে গাছার ছেলে।
আজ সোমবার র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্প।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে জেলার পতœীতলা থানার খিরসিন এলাকা হতে গতরাত ০১ঃ৩০ ঘটিকায় নাবালিকা শিশু অপহরণ চক্রের মূলহোতা ও ধর্ষক মোঃ আলমগীর হোসেন (২৫)কে গ্রেফতার করে,
র‌্যাব আরও জানায়, গত ১৬ জুলাই রাত আনুমানিক ০৮ঃ৩০ ঘটিকায় ভিকটিমকে বাড়ীতে একা পেয়ে আলমগীর তার বন্ধু সোহাগ এর সহযোগিতায় নাবালিকা শিশু ভিকটিমকে অপহরণ করে ধামুইরহাট থানাধীন দেবীপুর গ্রামস্থ রাস্তার পার্শ্বে জনৈক মোঃ আতোয়ার মন্ডল (৫৫) এর জমির জংগলে নিয়ে যায় এবং সেখানে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষন করে পালিয়ে যায়। পরবর্তীতে ১৭/০৭/২০২৩খ্রিঃ তারিখে ভিকটিমের বাবা মোঃ জয়নাল আবেদীন ধামুইরহাট থানায় আলমগীর ও তার বন্ধু সোহাগ এর নামে অপহরণ ও ধর্ষণ এর একটি মামলা দায়ের করে। মামলা হওয়ার পর থেকেই র‌্যাব-৫,জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল আসামী আলমগীরকে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং গত রাত ০১ঃ৩০ ঘটিকায় পত্মীতলা থানার খিরসিন এলাকা হতে আসামী আলমগীরকে গ্রেফতার করতে সক্ষম হয়।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার ধামুইরহাট থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।

Spread the love